ছবিতে চার অভিনয়শিল্পীর মুখ, চিনতে পারছেন কি!

0

আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে ‘মায়া’ সিনেমা। এর মুক্তি ঘিরে ইতোমধ্যে শুরু হয়েছে প্রচারণা। বৃহস্পতিবার (২১ মার্চ) সোশ্যাল মিডিয়ায় সিনেমাটির একটি পোস্টার প্রকাশ করা হয়েছে। যাতে চমক রাখার চেষ্টা করেছে প্রযোজনা প্রতিষ্ঠান।পোস্টার একটি হলেও তাতে লুকিয়ে রয়েছে চারজন অভিনয়শিল্পী। যা সোশ্যালে ছড়িয়ে পড়ার পরই শুরু হয়েছে তোলপাড়। মন্তব্যের ঘরে অনেকেই ধারণার ওপর ভিত্তি করে পোস্টারে থাকা বিভিন্ন তারকাদের নাম লিখছেন। কে কতটুকু চিনতে পারছেন―সেটাও জানার চেষ্টা করছেনে নেটিজেনরা।

আপনি কি পোস্টারটি ভালো করে খেয়াল করেছেন? কয়জন অভিনয়শিল্পীকে চিনতে পারলেন আপনি? পুরো পুস্টারটি একজনের মুখাবয়ব হলেও এতেই রয়েছে চারজন অভিনয়শিল্পী। এতে রয়েছে সেই চার অভিনয়শিল্পীর একটি করে চোখ। ছবিতে বাম পাশের অভিনেতা হচ্ছেন আনিসুর রহমান মিলন। যিনি সিনেমাটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন। মাঝের জন এই সিনেমার নায়িকা শবনম বুবলী। তাকে পোস্টারে অশ্রুসিক্ত অবস্থায় দেখা যাচ্ছে।

এ অভিনেত্রীর চোখের পাশেই বামের ছবিটি হয়তো চিনতে কিছুটা কষ্ট হচ্ছে। তিনি হচ্ছেন অভিনেতা জিয়াউল রোশান। আর একদম শেষ চোখটি হচ্ছে চিত্রনায়ক সায়মন সাদিকের। জানা গেছে, ‘মায়া’ সিনেমায় নায়িকা শবনম বুবলী তিন নায়কের সঙ্গে মায়ায় জড়িয়ে পড়বেন। এর আগে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, তিন নায়কের সঙ্গে শুটিং করেছেন তিনি। যে অভিজ্ঞতা আগে কখনো হয়নি তার। দর্শক যেমন তারকাবহুল একটি সিনেমা পাবেন, একইসঙ্গে গল্প ও লোকেশনেও বৈচিত্য পাবেন তারা।

প্রসঙ্গত, ২০২২ সালের ফেব্রুয়ারিতে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। দীর্ঘ দুই বছর ধরে এর শুটিং-ডাবিং শেষ করে অবশেষে মুক্তি পেতে যাচ্ছে ‘মায়া’। এটি নির্মাণ করেছেন নির্মাতা জসিম উদ্দিন জাকির।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.